Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব টেনিস বুধবার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৮:২৩ পিএম | আপডেট : ৮:২৫ পিএম, ১২ নভেম্বর, ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও শেখ রাসেলের জন্ম উৎসব উপলক্ষে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস। খুলনায় আগামীকাল বুধবার শুরু হবে এ টুর্নামেন্ট। টুর্নামেন্ট খেলতে ১৮ দেশের ৬৪ জন খেলোয়াড় খুলনায় এসেছেন।
৫০ জন বিদেশি খেলোয়াড় সহ ৬৪ খেলোয়াড় অংশ নিচ্ছেন এই প্রতিযোগিতায়। ১৮টি দেশের ২১ ক্লাবের টেনিস খেলোয়াড়রা খেলবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে বুধবার সকাল ১১টায় এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন বলে জানান জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।
টুর্নামেন্ট উপলক্ষে মঙ্গলবার মিট দ্য প্রেসে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল ও খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী সহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন