Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুলের বিরুদ্ধে চার্জশিট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৮:২৯ পিএম

ধানমন্ডি থানায় মাদক আইনে করা মামলায় কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে অভিযুক্ত করে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে র‌্যাব। সোমবার ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-২ এর উপ-পরিদর্শক জসীম উদ্দীন। আদালত দেখিলাম বলে চার্জশিটে স্বাক্ষর করে বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে বদলির নির্দেশ দেন।

ধানমন্ডি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ আলী মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল সোমবার ঢাকা মহানগর হাকিম আদালতে চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা।

এর আগে ১০ অক্টোবর তিনদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে র‌্যাব। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-২ এর উপ-পরিদর্শক জসীম উদ্দীন তাকে কারাগারে রাখার আবেদন করে প্রতিবেদন দাখিল করেন। অন্যদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া তার চিকিৎসার জন্য আবেদন করলে আদালত কারাবিধি অনুসারে চিকিৎসার নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ