Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

শ্রীনগর প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মুন্সীগঞ্জ শ্রীনগর প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্ব›দ্বীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদ প্রতিনিধি মো. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ছেন দৈনিক মানবজমিন প্রতিনিধি মো. আরিফ হোসেন।
গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় শ্রীনগর প্রেস ক্লাবে অনুষ্ঠিত সম্মেলনে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রতিটি পদেই বিনা প্রতিদ্বন্দ¦ীতায় নির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ সভাপতি শফিকুর রহমান (দৈনিক আগামীর সময়), সহ সভাপতি শাজাহান খান (দৈনিক আমার সংবাদ), সহ সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রয়েল (দৈনিক যায়যায়দিন), সাংগঠনিক সম্পাদক শাহ আলম ইসলাম নিতুল (দৈনিক বাংলাদেশের খবর), কোষাধ্যক্ষ মীর রাতুল (দৈনিক সকালের সময়), দপ্তর সম্পাদক উজ্জল দত্ত (দৈনিক আজকালের খবর), আইন বিষয়ক সম্পাদ এ্যাডভোকেট মেহেদী হাসান শাহাবাৎ (ডেইলি ইন্ডাস্ট্রি), প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম তাপস (দৈনিক আমাদের অর্থনীতি), কার্যকরী সদস্য মো. আওলাদ হোসেন (দৈনিক যুগান্তর)। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন শ্রীনগর প্রেস ক্লাবের আহবায়ক ও সাবেক ৩ বারের সভাপতি মো. আওলাদ হোসেন। শ্রীনগর প্রেস ক্লাবের সদস্যদের সর্বসম্মতিক্রমে ক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হাসান ও হাফিজুল ইসলামকে উপদেষ্টা হিসাবে নির্বাচিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন