Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

পঞ্চগড়ে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

পঞ্চগড়ে অগ্নিকান্ডে পুড়ে গেছে মোবাইল ডিস্টিবিউটার বর্ডার টাউন ট্রেডিং নামের ১টি ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ৫০ লক্ষ টাকার মোবাইল ফোনসহ ও অন্যান্য মালামাল। গত ৭ নভেম্বর গভীর রাতে পঞ্চগড় শহরের বানিয়াপট্রিতে বর্ডার টাউন ট্রেডিং ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনাটি ঘটে।
স্থানীয়রা রাতে ব্যবসা প্রতিষ্ঠানের ভেতর থেকে আগুন দেখতে পায়। তাৎক্ষনিক পঞ্চগড় ফায়ার সার্ভিসে খবর দেয় তারা। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে প্রতিষ্ঠানের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে গেছে ব্যবসায়ীক স্মার্ট ফোন ৩২০টি, ফিউচার ফোন ৩ হাজার দুইশত পিছ, আসবাবপত্রসহ অন্যান্য জিনিস।
মোবাইল ডিস্টিবিউটার বর্ডার টাউন ট্রেডিং ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকার মো. আরঙ্গজেব জানান, গত ৭ নভেম্বর গভীর রাতে আমি আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় চলে আসি। তখন আমি শুনতে পাই আমার ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ হয়েছে, সাথে সাথে আমি ছুটে আসি। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে গেছে আমার স্মার্ট ফোন ৩২০টি, ফিউচার ফোন ৩ হাজার দুইশত পিছ, আসবাবপত্রসহ অন্যান্য মালামাল। এতে আমার প্রায় ৫০ লক্ষ টাকার মোবাইল ফোন সেটসহ অন্যান্য মালামাল ক্ষতি হয়েছে। আগুনে পুড়ে মালামাল নষ্ট হয়ে যাওয়ায় এখন আমি সর্ব শান্ত হয়ে গেছে।
এই ঘটনায় পঞ্চগড় সদর থানায় ১টি সাধারণ ডায়েরি করেন মোবাইল ডিষ্টিবিউটার বর্ডার টাউন ট্রেডিং ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকার মো. আরঙ্গজেব।
পঞ্চগড় ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিরঞ্জন সাহ জানান, বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনে সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মালিকের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান, ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন