Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সোনিয়ার চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
তের বছরের চঞ্চল কিশোরী সোনিয়া। যে বয়সে খেলাধুলা ও পড়াশুনায় ব্যস্ত থাকার কথা, সে বয়সে মস্তিষ্কের রোগে আক্রান্ত হয়ে মানসিক প্রতিবন্ধী হয়ে পরেছে। বর্তমানে বিশিষ্ট চিকিৎসক ডা. কাজী দ্বীন মোহাম্মদের অধিনে চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, সোনিয়া মস্তিষ্কের রোগে আক্রান্ত হয়ে মানসিক প্রতিবন্ধী হয়ে পড়েছে। তাকে দীর্ঘমেয়াদি চিকিৎসা চালিয়ে যেতে হবে। তার উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেয়া যেতে পরে। এতে প্রায় ১০ লাখ টাকার প্রয়োজন।
বরিশাল জেলার উজিরপুর উপজেলার চাংগুরিয়া গ্রামের দরিদ্র দিনমজুর রফিকুল ইসলামের মেয়ে সোনিয়া আক্তার। সন্তানদের লেখাপড়া ও ভরণ-পোষণসহ পরিবার পরিজন নিয়ে সংসার চালাতেই সোনিয়া বাবাকে নিদারুণ কষ্ট করতে হয়। তার ওপর দীর্ঘদিন মেয়ে অসুস্থ। প্রতিদিন মেয়ের ৪০০ টাকা ওষুধ খরচ লাগছে। নিকটাাত্মীয় ও প্রতিবেশীর কাছে ধারদেনা করে এতদিন চিকিৎসা চালিয়ে আসছেন। বাবার পক্ষে আর মেয়ের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই তিনি বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে মেয়ের চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মো. রফিকুল ইসলাম
সঞ্চয়ী হিসাব নং-১০০০৬০৮৩২
রূপালী ব্যাংক লি., মগবাজার শাখা, ঢাকা।
মোবাইল : ০১৭৩৩৯৮৩১০১ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনিয়ার চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন