Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুরের তিন উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৩:৪১ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করতে আজ ২৩ উপজেলায় ৭টি বিদ্যুৎ কেন্দ্র ও ২৩টি বিশেষায়িত বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধন করেছেন। এর ফলে শতভাগ বিদ্যুতের আওতায় আসল আরো ২৩ উপজেলার কয়েক লক্ষ পরিবার ।

এর ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী আজ বুধবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফরিদপুর জেলার সালথা, মধুখালি ও নগরকান্দা এই তিন উপজেলার শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন। এর ফলে বিদ্যুৎ সুবিধার আওতায় এসেছে এ অঞ্চলের আরোও ৯৩১৫৮ পরিবার। এর আগে ফরিদপুর সদর, আলফাডাঙ্গা ও চরভদ্রাসন উপজেলা তিনটি শতভাগ বিদ্যুতের আওতায় আসে। এসময় প্রধানমন্ত্রী সুবিধাভোগী একজন ১০ম শ্রেনির ছাত্রি লামিয়া নাজনিন বেলির সাথে সরাসরি কথা বলেন।

এ উপলক্ষে ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারি, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আ’লীগ সভাপতি অ্যাডঃ সুবল চন্দ্র সাহাসহ জেলার বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ