Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাবি ভিসি একজন নির্লজ্জ মহিলা: আ স ম আব্দুর রব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৫:৫৫ পিএম

‘যদি তার লজ্জা থাকত তাহলে এতক্ষণে পদত্যাগ করতেন। তিনি টাকা দিয়ে ছাত্রলীগের গুণ্ডা ভাড়া করে সাধারণ ছাত্রদের ওপর হামলা করেছেন। তিনি একজন নির্লজ্জ মহিলা।’- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলাম সম্পর্কে জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব এসব কথা বলেছেন।

আজ বুধবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ মহিলা বিজ্ঞানী সমিতি আয়োজিত, ‘ছাত্র রাজনীতি: অতীত, বর্তমান ও ভবিষ্যৎ’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় আ স ম আব্দুর রব একথা বলেন।

এই বাংলাদেশ পাওয়ার জন্য যুদ্ধ করে দেশ স্বাধীন করিনি মন্তব্য করে তিনি আরও বলেন, এই সরকারের আমলে আমাদের দেশের মেধাবী ছাত্র সমাজে চাকরি পাচ্ছে না। চাকরি পাচ্ছে হাতুড়ি লীগ, টর্চার লীগ, যারা ক্যাম্পাসে সন্ত্রাসী করে বেড়ায়, ছাত্র খুন করে তারা। এই সরকার চাকরির যোগ্যতা চায়, যারা টর্চার করতে পারে, গুম করতে পারে, চাঁদাবাজি করতে পারে, দখলবাজি করতে পারে তাদের চাকরি দেয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ড. শাহেদা রফিকের সভাপতিত্বে আলোচনা সভায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, প্রফেসর দিলারা চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ডাকসুর সাবেক ভিপি আমানউল্লাহ আমান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন