Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালাহহীন মিশরের দুই ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৬:৪৪ পিএম

আফ্রিকান নেশন্স কাপ বাছাইপর্বে আজ নিজেদের মাঠে ‘জি’ গ্রুপের প্রথম ম্যাচে কেনিয়ার বিপক্ষে খেলবে মিশর। আগামী সোমবার তারা আতিথেয়তা নেবে পূর্ব আফ্রিকার দ্বীপদেশ কমোরোসের মাঠে। তবে গোড়ালির গাঁটে চোট পাওয়ায় মিশরের হয়ে এই দুটি ম্যাচে খেলতে পারছেন না লিভারপুল ফরোয়ার্ড মোহামেদ সালাহ। গতকালই এই তারকা ফরোয়ার্ডের না খেলার বিষয়টি এক বিবৃতিতে জানায় দেশটির ফুটবল সংস্থা।
অক্টোবরের শুরুতে লেস্টার সিটির বিপক্ষে ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছিলেন সালাহ। এরপর থেকে ওই চোট বেশ ভোগাচ্ছে তাকে। এমনকি লিগে কোনো ম্যাচেই পুরো ৯০ মিনিট খেলতে পারেননি মিশর তারকা। তবে যতটুকু সময় পেয়েছেন দলের জয়ে রেখেছেন অবদান। চলতি মৌসুমে লিভারপুলের হয়ে এ পর্যন্ত গোল করেছেন ছ’টি। গত রোববারও ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৩-১ ব্যবধানের জয়ে করেছিলেন দলের দ্বিতীয় গোল। তবে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-১ ড্র ম্যাচে দলের বাইরেই ছিলেন সালাহ। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে কেবল ওই একটি ম্যাচেই জয় পায়নি লিভারপুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ