Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

মালয়েশিয়ান পুলিশ সেক্রেটারির জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৬:৫০ পিএম

মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকদের নিরাপত্তা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মালয়েশিয়ান পুলিশের সেক্রেটারি মোহামেদ ইউসুফ।
বুধবার বিকেলে সাভার জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে নিহত বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি শহীদদের সম্মানে এক মিনিট নীরবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

মালয়েশিয়ান পুলিশের সেক্রেটারি মোহামেদ ইউসুফ এসময় আরও বলেন, বাংলাদেশের অনেক শ্রমিক মালয়েশিয়ায় বিভিন্ন সেক্টরে কাজ করে যাচ্ছেন। মালয়েশিয়ান সরকার তাদেরকে সবধরনের সহযোগীতা করছেন। বাংলাদেশ ও মালয়েশিয়ান সরকার বন্ধু রাষ্ট্র উল্লেখ্য করে তিনি আরও বলেন কোন শ্রমিককে সেদেশে হয়রানী করা হচ্ছে না।
এর আগে তিনি সড়ক পথে স্মৃতিসৌধে এসে পৌছেলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার।

তার সাথে এসময় মালয়েশিয়ান পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন সাভার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আবু হায়াৎ মোহাম্মদ শাকিউল আজম, সাভার গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, আশুলিয়া থানার অফিসার ইনচার্য শেখ রিজাউল হক দিপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ