Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জেএসসি পরীক্ষার্থীর হাতে পিইসি পরীক্ষার্থী নিহত

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৭:১২ পিএম | আপডেট : ৭:১৩ পিএম, ১৩ নভেম্বর, ২০১৯

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর মধ্যপাড়া গ্রামে মঙ্গলবার বিকালে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দরবার শেখের ছেলে জেএসসি পরীক্ষার্থী রায়হান(১৫)এর হাতে পিইসি পরীক্ষার্থী পায়রাহান (১১) নিহত হয়েছে।

মৃতের পরিবার জানান, উপজেলার বহরপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের নিয়ামত শেখের ছেলে ও বহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থী পায়রাহান শেখ ও একই গ্রামের দরবার শেখের ছেলে ও বহরপুর উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী রাহান শেখ বাড়ীর পাশে মঙ্গলবার বিকালে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কথা কাটা কাটি হয়। এক পর্যায়ে রাহান ক্ষীপ্ত হয়ে তার হাতে থাকা ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পায়রাহানকে বেদম পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে এলাকার লোকজন উদ্ধার করে ফরিদপুর হাসপাতালে ভর্তি করে। গতকাল বুধবার সকালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু ঘটে। থানার ওসি একে এম আজমল হুদা জানান, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করাসহ থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ