Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

দিনাজপুর দুদকের জালে এক জনপ্রতিনিধিসহ ৫ কর্মকর্তা

দিনাজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৭:৫০ পিএম

সমন্বিত দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫টি ভুয়া প্রকল্প তৈরি করে ৬ মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁও খাদ্য কর্মকর্তা (ওসি এলএসডি), প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)সহ সরকারি ৬ জনকে আটক করেছে।

আজ বুধবার (১৩ নভেম্বর) দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান তাদের আটক করেন।

আটককৃতরা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার ২১নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন (নির্মল), ঠাকুরগাঁও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) গোলাম কিবরিয়া, ঠাকুরগাঁও সদর খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সিংহ রায়, ঠাকুরগাঁও জেলার গড়েয়াহাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈদুল ইসলাম, ঠাকুরগাঁও সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন আহম্মদ, ঠাকুরগাঁওয়ের শিবগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম গোলাম মোস্তফা।

সমন্বিত দুদকের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, আটককৃতরা পরস্পর যোগসাজস ও জালিয়াতিমূলকভাবে কাগজপত্র তৈরি করে অসৎউদ্দেশ্যে ঠাকুরগাঁও জেলার মাহালিয়াহাট বাজার জামে মসজিদ, মাধবপুর উন্নয়ন যুব সংঘ, মাধবপুর ফোরকানিয়া মাদ্রাসা, মাধবপুর রামকৃষ্ণ মন্দির ও ব্যারিস্টার জামে মসজিদের নামে ৫টি প্রকল্পের ৬ মেট্রিক টন চাল আত্মসাত করে। যার আনুমানিক মূল্য ২ লাখ ৩৪ হাজার ৬০৮ টাকা। দিনভর অভিযানে তাদেরকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ