Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

মুক্তি পেয়েছে প্রসূন অজাদের ‘পাখি’!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৮:০৭ পিএম

পদ্মা পাড়ের মানুষের জীবনের গল্প নিয়ে নির্মিত রাশিদ পলাশের চলচ্চিত্র ‘পদ্মাপুরাণ’। এই সিনেমার প্রথম গান মুক্তি পেল ১১ নভেম্বর রাতে।

তানিয়া নুরের লেখা ‘পাখি’ শিরোনামের এই গানটি কণ্ঠ দিয়েছেন কলকাতার ইমন চক্রবর্তী ও বাংলাদেশের নির্ঝর চৌধুরী। গানটিতে একেবারে অন্যরকম চেহারায় হাজির হয়েছেন লাক্সসুন্দরী ও অভিনেত্রী প্রসূন আজাদ।

জানা যায়, চলচ্চিত্রটিতে প্রসূন অভিনয় করেছেন মাদক চোরাকারবারির চরিত্রে। আর হাজির হয়েছেন স্থূলকায় দর্শনে। নির্মাতা রাশিদ পলাশ বললেন, ‘এ চরিত্রের জন্য এমন চেহারাটাই দরকার ছিল। প্রসূনের সঙ্গে মিলে যাওয়ায় তাকেই অভিনয়ের প্রস্তাব দিয়েছিলাম।’

গান প্রকাশ প্রসঙ্গে নির্মাতা রাশিদ পলাশ বলেন, ‘প্রথম গান রিলিজের পর ইতিবাচক সাড়া পেয়েছি। পর্যায়ক্রমে আমরা আমাদের সিনেমার অন্য গানগুলোও রিলিজ দেবো।’

তিনি আরও জানান, ছবিটির শুটিং শেষে বর্তমানে সম্পাদনা টেবিলে রয়েছে। শিগগিরই এটি মুক্তি দেওয়ার ইচ্ছে আছে নির্মাতার।

‘পদ্মাপুরাণ-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি। আরও আছেন চম্পা, শম্পা রেজা, প্রসূন আজাদ, ইলোরা গহর, শিমুল খান, ডন, কায়েস চৌধুরী, মারিয়া প্রমুখ।

গানটির ভিডিও লিঙ্ক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন