Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

মির্জাপুরে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৮:৫৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে চাঁদাবাজির মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের খান গার্মেন্টসের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো গোড়াই রনারচালা গ্রামের মোকছেদ ভুঁইয়ার ছেলে করিব ভুঁইয়া (৩৫) ও গোড়াই দক্ষিণ নাজিরপাড়া গ্রামের বাবর আলীর ছেলে আনোয়ার হোসেন (৩৫)।
গোড়াই হলিদ্রচালা গ্রামের সবুজ হায়দারের দায়ের করা একটি চাঁদাবাজির মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, ২৩ অক্টোবর সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে গোড়াই শিল্পাঞ্চলের ক্যাডেট কলেজ সংলগ্ন খন্দকার মটরসে গ্রেপ্তারকৃত ওই দুইজনসহ গোড়াই রনার চালা গ্রামের সালাউদ্দিন ভুঁইয়া (৪৫), বিল্লাল ভূইয়া (৪২)সহ আরও ৫/৭ লোহার রড়, কাঠের রোলসহ দেশীয় অস্ত্রসহ অবৈধভাবে প্রবেশ করে ৫লক্ষ টাকা চাঁদা দাবি করে। এ সময় খন্দকার মটরসের ম্যানেজার মো. সবুজ হায়দার চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা দোকান মালিকসহ ম্যানেজারকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তারা তাদের হাতে থাকা লোহার রড়, কাঠের রোল দিয়ে ম্যানেজর সবুজ হায়দারকে মারপিট করে আহত করে। এ সময় অফিসের ক্যাশ বাক্সে থাকা নগদ ৫০ হাজার টাকা সন্ত্রাসীরা ছিনিয়ে নেয়। পরে ম্যানেজারের আর্তচিৎকারে আসপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।

এ ঘটনায় খন্দকার মটরসের ম্যানেরজার সবুজ হায়দার বাদী হয়ে ৪ নভেম্বর গ্রেপ্তারকৃত দুইজনসহ চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫/৭জনকে আসামী করে টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৪২/৪৪৮/৩২৩/৩০৭/৩৮৫/৫০৬ ও ১০৯ ধারায় একটি মামলা দায়ের করে। আদালত মামলাটি মির্জাপুর থানার অফিসার ইনজার্চকে এফআইআর নেয়ার নির্দেশ দিলে পুলিশ ওই দুইজনকে গ্রেপ্তার করে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) রুবেল ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, অন্য আসামীদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।

 



 

Show all comments
  • মজলুম জনতা ১৩ নভেম্বর, ২০১৯, ৯:১২ পিএম says : 0
    * ধন্যবাদ * ধন্যবাদ *
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ