Inqilab Logo

ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

সুস্থ হয়ে কাজে ফিরেছেন প্রিয়াঙ্কা জামান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন অভিনেত্রী-মডেল প্রিয়াঙ্কা জামান। তিনি ছিলেন লাইফ সাপোর্টে। আল্লাহর অশেষ রহমতে তিনি সুস্থ্য হয়ে ওঠেন। এখন তিনি সুস্থ্য। কাজেও ফিরেছেন। সম্প্রতি একটি ডকুড্রামা ও বিজ্ঞাপনে কাজ করেছেন। শিক্ষা প্রতিষ্ঠান আইসিজিএ (ইনস্টিটিউট অব সার্টিফাইড জেনারেল একাউন্ট বাংলাদেশ)-এর একটি ডকুড্রামা ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। এটি নির্মাণ করেছেন আহমেদ সাব্বির রোমিও। বিজ্ঞাপনচিত্রে আরো অভিনয় করছেন, সরকারের অতিরিক্ত সচিব বিশিষ্ট অভিনেতা পীরজাদা শহীদুল্লাহ হারুন, মেনস আইয়ের ব্রান্ড অ্যাম্বেসেডর মডেল অভিনেতা নোমান রহমান। প্রিয়াঙ্কা বলেন, আল্লাহর অশেষ রহমতে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি। সকলের দোয়ায় সুস্থ্য হয়ে উঠেছি। আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ যে তিনি আমাকে নতুন জীবন দিয়েছেন। এখন আমি পুরোপুরি সুস্থ্য। কাজ করছি। আমি সবার দোয়া চাই। উল্লেখ্য, প্রিয়াঙ্কা ২২ দিন স্কয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। ২২ দিনের মধ্যে আটদিনই ছিলেন লাইফ সাপোর্টে।



 

Show all comments
  • shaik ১৪ নভেম্বর, ২০১৯, ৪:৩৭ এএম says : 0
    Allah'r kasay jodi Kretoggota prokash kortay chaw, ai sob Por Purus'er sathe Nacha, Nachi, Dholaa Dholi sairaa NAMAJ poro, aroo valo thakbay
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ