Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

মির্জা ফখরুলের নামে বিএনপি নেতার মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ১২:৫২ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলসহ নারায়ণগঞ্জ জেলা বিএনপি সভাপতি ও সম্পাদকের নামে মামলা করেছেন স্থানীয় দুই বিএনপি নেতা। তাদের অভিযোগ কমিটি গঠনে অনিয়ম হয়েছে তাই তারা মামলা করেছেন। এ সম্পর্কে বৃহস্পতিবার সকালে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক মামুন মাহমুদ আদালতের নোটিশের সত্যতা নিশ্চিত করেছে।

নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী জজ শিউলী রানী দাসের আদালতে ১০ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি গোলজার খান ও একই ওয়ার্ডের সাবেক যুগ্ম সম্পাদক নূর আলম শিকদার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

সম্প্রতি কেন্দ্র থেকে মহানগর বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামালের নামসহ ৫১ সদস্যের নাম ঘোষণা করা হয়।

এ ব্যাপারে মামলার বাদী গুলজার হোসেন খান জানান, দলের মহানগর কমিটিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১ থেকে ১০ নম্বর ওয়ার্ড পর্যন্ত ১০ ওয়ার্ডের কোন নেতাই পদ পদবি পাননি। কমিটি গঠনের ক্ষেত্রে সীমানা ও দলের গঠনতন্ত্র মানা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন