Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

ভারতের সুপ্রিম কোর্টের রায়ের প্রতিবাদে নেত্রকোনায় খেলাফত যুব আন্দোলনের বিক্ষোভ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ২:০১ পিএম

ভারতের সুপ্রিম কোর্ট কর্তৃক ঐতিহাসিক বাবরী মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের রায়ের প্রতিবাদে বাংলাদেশ খেলাফত যুব আন্দোলন নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার নেত্রকোনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১১টায় জেলা শহরের প্রাণকেন্দ্র বড় বাজার জামে মসজিদ চত্বরে থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নেত্রকোনা কেন্দ্রীয় জামে মসজিদের (বড় মসজিদ) সামনে সমাবেশে করে। সমাবেশে বিতর্কিত সাম্প্রদায়িক রায়ের প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন খেলাফত আন্দোলন ঢাকা বিভাগীয় সমন্বয়কারী কারী আব্দুর রাকিব, হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর মুফতি আনিস আনসারী, ইসলামী ঐক্যজোটের সিঃ সহ-সভাপতি মাওলানা শরীফ উদ্দিন, সাধারণ সম্পাদক মাওঃ আবু সায়েম খান, মাওলানা আবুল কাশেম, খেলাফত আন্দোলনের সাধারণ সম্পাদক মাস্টার রফিকুল আলম, সাংগঠনিক হাফেজ আনোয়ার শাহ্, মাওলানা এমদাদুল হক, ইসলামী আন্দোলন নেত্রকোনার সভাপতি খোরশেদ আলম, যুব আন্দোলনের সহ-সভাপতি মুফতি জুবায়ের চৌধুরী, সাধারণ সম্পাদক মাওঃ তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওঃ আব্দুল মোতালেব, মাওঃ হাবিবুল্লাহ খান ও খেলাফত যুব আন্দোলনের আমীর গাজী আব্দুর রহিম প্রমূখ। বিক্ষোভ সমাবেশে খেলাফত যুব আন্দোলনের নেতাকর্মী ছাড়াও ধর্মপ্রাণ মুসল্লীগন অংশ গ্রহন করেন।



 

Show all comments
  • Anwar ১৪ নভেম্বর, ২০১৯, ৩:১৯ পিএম says : 0
    MASHA ALLAH .... AHLAN WA SAHLAN
    Total Reply(0) Reply
  • Lan Angel ৫ ডিসেম্বর, ২০১৯, ৮:০৮ এএম says : 0
    Very nice article, totally what I needed.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবরি মসজিদ


আরও
আরও পড়ুন