Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

অনলাইনে অর্ডার করল বাঁদর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৩:৩০ পিএম

মালিকের মোবাইল ফোন ব্যবহার করে অনলাইনে মুদি দোকানের জিনিসপত্র অর্ডার দিয়ে চমকে দিল চীনের এক বাঁদর। সেই ঘটনার সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়ে যায়, রাতারাতি বিখ্যাত হয়ে যায় বাঁদরটি।

চিনের চ্যাঙঝাউ শহরের ইয়ানচেঙ ওয়াইল্ড অ্যানিম্যাল ওয়ার্ল্ডে কাজ করেন বাঁদরটির মালিক এলভি মে‌ঙমেঙ। সম্প্রতি তিনি দেখেন তার অ্যাকাউন্ট থেকে অর্ডার দেওয়া হয়েছে মুদি দোকানের জিনিসপত্র। বাড়িতে থাকা সিসিটিভি ফুটেজ দেখার পরই বিষয়টি পরিষ্কার হয় তার কাছে। তিনি দেখেন, তার পোষা বাঁদরটিই এই ঘটনা ঘটিয়েছে। যদিও মেঙমেঙ তার পোষা বাঁদরের দেওয়া অর্ডার বাতিল করেননি। স্থানীয় এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, বাড়ির দরকারি জিনিসপত্র অর্ডার করেছিল বাঁদরটি। তাই সেই অর্ডার বাতিলের করেননি তিনি। অনলাইনে তিনি নিয়মিত মুদি দ্রব্য অর্ডার করে থাকেন। তা দেখেই হয়ত তার পোষা বাঁদর অর্ডার করার কৌশল শিখেছে বলে জানিয়েছেন মেঙমেঙ। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ময়কর

১২ ডিসেম্বর, ২০১৯
২৪ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন