Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

পটুয়াখালীতে ২ প্রাইভেট হাসপাতালকে জরিমানা,একজনের ছয় মাসের কারাদন্ড

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৪:৪৩ পিএম

নানা অভিযোগে পটুয়াখালীর দুটি হাসাপতাালে অভিযান চালিয়েছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা। এ সময় একজনকে ছয় মাসের কারাদন্ড ও দুই হাসাপাতলকে সাড়ে চার লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক রইস উদ্দীন জানান,হাসপাতাল দুটির বিরুদ্ধে একাধীক অভিযোগ ছিলো। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় র‌্যাবের একটি দল প্রথমে শহরের কালিকাপুর এলাকায় জাহানারা হাসপাতালে অভিযান চালায়। সেখানে নানা অনিয়েমের কারনে দুই লাখ ৫৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
পরে র‌্যাব -৮শহরের ছোট চৌরাস্তা এলাকায় নিজস্ব মালিকানাধীন লায়ন্স চক্ষু হাসপাতালে অভিযান পরিচালনা করে ভূয়া ডাক্তার মোঃ মশিউর রহমান(৪৮), আটক করেন। আটককৃত ভূয়া ডাক্তার মোঃ মশিউর রহমান চিকিৎসা শাস্ত্রে পেশাধারী ডিগ্রী অর্জন না করেও প্রতারনামূলক ভাবে চক্ষু বিশেষজ্ঞ হিসাবে চোখের বিভিন্ন ধরণের জটিল রোগের চিকিৎসা করে আসছিল এ অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোঃ মাহবুবুল ইসলাম অভিযুক্ত ভূয়া ডাক্তার মোঃ মশিউর রহমানকে ৬(ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২ দুই লক্ষ টাকা অর্থদন্ড অনাদায়ে ৬(ছয়) মাসের কারাদন্ড প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাবের অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ