Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৫:০০ পিএম

আশুলিয়ায় এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার মধ্য গাজীরচট এলাকার মোহাম্মদ জসিমের ভাড়া বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত মোসাম্মত শিউলী খাতুন (২৫)নীলফামারী জেলার সদর থানা এলাকার মিটতিবাড়ি গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী। ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী সাইফুল ইসলাম পলাতক রয়েছে।
সাইফুল ইসলাম নীলফামারী জেলার সদর থানা এলাকার মিটতি বাড়ি গ্রামের মোঃ বেলাল হোসেনের ছেলে। সে স্ত্রীকে নিয়ে আশুলিয়ার মধ্য গাজীরচট এলাকার ওই বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি তৈরি পোশাক কারখানায় কাজ করতো।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুল হুদা বলেন, গৃহবধূর মরদেহ খাটের উপর পড়া ছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে তার পোশাক শ্রমিক স্বামী সাইফুল ইসলাম পলাতক রয়েছে। শরীরে কোন আঘাতের চিহৃ নেই। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই মৃত্যুর বিষয়ে নিশ্চিত হওয়া যাবে বলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ