Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

নববিবাহিতদের জন্যে স্যামসাংয়ের ‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ ক্যাম্পেইন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৫:৫৪ পিএম

নববিবাহিতদের জন্যে ‘ভালোবাসা আসবে, ভালো বাসা সাজবে’ শিরোনামে এক ক্যাম্পেইন এনেছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। ১৫ নভেম্বর থেকে চালু হয়ে ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা যেকোনো স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স কিনলেই জিতে নিতে পারেন টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন কিংবা মাইক্রোওয়েভ ওভেন। এক্ষেত্রে স্বয়ংক্রীয়ভাবে মোবাইলে এসএমএস-এর মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হবে। স্যামসাং টিভি, রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিনের মধ্যে যেকোনো দুটি হোম অ্যাপ্লায়েন্স একত্রে কিনলেই ক্রেতারা পাবেন অতিরিক্ত ৩% ক্যাশব্যাক। পাশাপাশি, উল্লেখিত অ্যাপ্লায়েন্সগুলো থেকে যেকোনো তিনটি পণ্য একত্রে কিনলেই ক্রেতারা পাবেন ৫% অতিরিক্ত ক্যাশব্যাক। অফারের আওতায় একজন ক্রেতা সর্বোচ্চ ২ লাখ টাকার ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। টিভি এবং রেফ্রিজারেটরের ক্ষেত্রে থাকছে সর্বোচ্চ ২০ হাজার টাকা সমপরিমানের এক্সচেঞ্জ অফার। মেগা-গিফট হিসেবে ভাগ্যবান স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স ক্রেতারা পেয়ে যেতে পারেন ১০০% ক্যাশব্যাক অফার। স্বয়ংক্রীয়ভাবে মোবাইলে এসএমএস-এর মাধ্যমে ক্রেতারা জানতে পারবেন তারা বিজয়ী হয়েছেন কিনা।

এই আয়োজন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস, শাহরিয়ার বিন লুৎফর বলেন, স্যামসাং হোম অ্যাপ্লায়েন্সগুলোতে রয়েছে দারুণ সব উদ্ভাবনী ফিচার এবং প্রযুক্তি যা একটি পরিবারের সাংসারিক কাজগুলোকে করে আরও নিখুঁত। অ্যাপ্লায়েন্সগুলো দৈনন্দিন কাজগুলোকে সহজ করার পাশাপাশি নবদম্পতিরদের জন্য সাবলিলভাবে নতুন সংসার শুরু করার ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে পারবে। আগ্রহী ক্রেতারা এই অফারগুলো পেতে পারেন দেশজুড়ে ফেয়ার ইলেক্ট্রনিক্সের স্যামসাং স্মার্টপ্লাজা, ট্রান্সকম ডিজিটাল, র‌্যাংগস ইলেক্ট্রনিক্স এবং ইলেক্ট্রা-এর সকল শো-রুমগুলোতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন