Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

বাবরী মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের রায়ের প্রতিবাদে শুক্রবার হেফাজতের বিক্ষোভ

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৯:৩৯ পিএম

ভারতের অযোধ্যায় ঐতিহাসিক বাবরী মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণে ভারতীয় সুপ্রিম কোর্টর সাম্প্রদায়িক রায়ের প্রতিবাদে আমীরে হেফাজত ও দারুল উলুম হহাটহাজারির মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর আহবানে
হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার ও চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আগামীকাল ১৫ নভেম্বর শুক্রবার বাদজুমা প্রতিবাদ সমাবেশ হবে। এ উপলক্ষে কক্সবাজার শহরে ও চটগ্রাম আন্দরকিল্লা শাহী মসজিদ চত্বরে এক সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম সমাবেশে সভাপতিত্ব করবেন নগর সভাপতি মাওলানা হাফেজ তাজুল ইসলাম ( পীর সাহব ফিরোজশাহ)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী।

আগামীকাল শুক্রবার বাদজুমা বিক্ষোভ মিছিল সফল করার জন্য হেফাজত নেতাকর্মী , ওলায়ে কেরাম এবং তৌহিদী জনতার প্রতি আহবান জানিয়েছ সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ