Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সড়ক পরিবহন আইন সংশোধনের দাবি

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম


 সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে কুষ্টিয়ার মজমপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-খুলনা-১১১৮, আয়োজিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মাহাবুল হাসান রানা, সাধারণ সম্পাদক শাহিন বিশ্বাস, সহ সাধারণ সম্পাদক ওমর ফারুক ও প্রচার সম্পাদক আজাদুল ইসলাম তারেকসহ আরও অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, সড়ক পরিবহন শ্রমিক স্বার্থ পরিপন্থি আইন-২০১৮ ধারা ও উপধারা সংশোধন করা না হলে আমরা লাগাতার আন্দোলনে যেতে বাধ্য হবো। কেন্দ্রীয় এবং বিভাগীয় নেতাদের নির্দেশে এই মানববন্ধন কর্মসূচি দেয়া হয়েছিল। আগামী ২০ তারিখে কেন্দ্রে আমাদের মিটিং রয়েছে যদি আমাদের দাবি না মানা হয় তাহলে আমরা লাগাতার আন্দোলনে যাবো, প্রয়োজনে সারাদেশ অচল করে দেব। বক্তারা আরও বলেন, গাড়ির কাগজপত্র, লাইসেন্স ঠিক থাকলেও পুলিশী হয়রানি, মামলা এবং চাঁদাবাজিতে আমরা অতিষ্ঠ। তার উপর আবার নতুন আইন বাস্তবায়ন হলে আমাদের গাড়ি চালানো সম্ভব হবেনা। আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে, আমরা এমনিতেই মরেছি ওমনিতেও মরেছি, প্রয়োজনে আমরা হার্ডলাইনে আন্দোলনে যাবো।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ