Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

বগুড়ায় চুরি হওয়া শিশুটি ফিরলো মায়ের কোলে...

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১০:১১ এএম

বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডের বেড থেকে চুরি যাওয়া নবজাতক শিশুটি উদ্ধার করেছে পুলিশ।
চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজ মন্ডল শিশুটিকে বগুড়া শহরের কলোনির একটি বাসা থেকে শিশুটিকে উদ্ধার করেন। এই চুরির সাথে জড়িত রেশমা (৪৩) নামের স্বামী পরিত্যক্তাা এক নারীকে আটক করা হয়।
শিশুটিকে উদ্ধারের পর পরই পুলিশ সুপার আলী আশরাফ ভুঁঞা (বিপিএম, বার) হাসপাতালে গিয়ে শিশুটির মা" নাহিদার কোলে ফিরিয়ে দেন। এসময় পুলিশ সুপার
শিশুটির পিতা শ্রমজীবী সৌরভের হাতে উপহার হিসেবে ১০ হাজার টাকাও তুলে দেন।
উল্লেখ্য ১৩ নভেম্বর বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে কাহালু উপজেলার নলঘড়িয়া গ্রামের নাহিদা নামের এক গৃহবধূ একটি শিশুর জন্ম দেয়। তবে জন্মের পর পরই হাসপাতাল বেড থেকে চুরি যায়।
ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে শিশু চোর নারি রেশমার গ্রামের বাড়ি শাজাহানপুর উপজেলার মাদলা ইউপির রামচন্দ্রপুর গ্রামের লোকজন পুলিশের কাছে মোবাইল ফোনে বিষয়টি জানিয়ে দেয়।
এদিকে পরিস্থিতি আঁচ করতে পেরে রেশমা শিশুটিকে নিয়ে বগুড়া শহরের লতিফপুর কলোনির একটি বাড়িতে আশ্রয় নেয়।
তবে সোর্স মারফত খবর পেয়ে পুলিশ সেখানে হানা দিয়ে শিশু চোর রেশমাকে গ্রেফতার ও শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি হওয়া শিশু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ