Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

ভূঞাপুরে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ৩:৫৪ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে এক নারী ইয়াবা ব্যবসায়ীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভূঞাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম ভূঞাপুর মাস্টারপাড়া মমিনের মুরগি খামারের কাছ থেকে নাহার বেগম (৪৫) নামে এক নারী ব্যবসায়ীকে ১‘শ পিছ ইয়াবাসহ আটক করে ভূঞাপুর থানা পুলিশ। সে টাঙ্গাইল সদর উপজেলার বামনহাটা গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। প্রাথমিক জিজ্ঞাবাদে পুলিশকে জানায় সে দীর্ঘদিন যাবৎ রংপুর ও কুড়িগ্রাম থেকে ইয়াবা এনে ভূঞাপুরসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে আসছিল। অপর দিকে একই রাতের অভিযানে উপজেলার পাটিতাপাড়া কদ্দুছের বাড়ির পুকুর পাড় থেকে আরো দুই মাদক ব্যবসায়ী কে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে ১০ পুড়িয়া হেরোইন পাওয়া যায় । আটককৃতরা হলো উপজেলার মাটিকাটা গ্রামের আঃ বারেকের ছেলে আনোয়ার হোসেন (৩০), একই গ্রামের ফজল হকের ছেলে শহিদুল ইসলাম (২৫)। তাদেরকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারীসহ ৩ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এরা দীর্ঘ দিন যাবৎ ভূঞাপুরের বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছিল। গ্রেফতারকৃত আনোয়ার ও শহিদুলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সম্প্রতি এরা জেল থেকে জামিনে বের হয়ে আবার মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ