Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

পাবনায় চাটমোহরে এক নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ৭:৪৩ পিএম

পাবনার চাটমোহরে পুকুর থেকে সোহাগ হোসেন (১৮) নামে এক নির্মাণ শ্রমিকের প্রায় অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি একই ইউনিয়নের চকউথূলী গ্রামের শওকত আলীর পুত্র এবং পেশায় নির্মাণ শ্রমিকের কাজ করে জীবন-জীবিকা নির্বাহ করতেন।
স্বজনদের উদ্ধৃতি দিয়ে স্থানীয়রা জানান, তাঁর পিতা-মাতার মধ্যে বিচ্ছেদের পর চকউথূলী গ্রামে নানার বাড়িতে থাকতেন এই সোহাগ। গত ৪-৫ দিন ধরে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। স্বজনরা ধারণা করছিলেন, নির্মাণ কাজে হয়তো দূরে কোথাও গেছে। শুক্রবার সকালে অমৃতকুন্ডার একটি পুকুরে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থল থেকে পুলিশ সোহাগের অর্ধগলিত লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপতাল মগে পাঠানো হয়েছে। স্থানীয়দের ধারণা সোহাগকে শ্বাসরোধে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে হত্যাকারী বা কারীরা ।
এ ব্যাপারে পাবনা চাটমোহর থানার ওসি শেখ নাসীর উদ্দিন জানান, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।এটি হত্যাকান্ড হয়ে থাকলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

৬ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ