Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে ভূমিহীন সমিতির সম্মেলন

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নাটোরের লালপুরে ভূমিহীন সমিতির বার্ষিক আঞ্চলিক সম্মেলনে মতিউর রহমানকে সভাপতি ও লুৎফর রহমানকে সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।
গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সালামপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙনে ভূমিহীন সমিতির আয়োজনে অনুষ্ঠিত এই সম্মেলনে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। সম্মেলনে ভূমিহীন সমিতির নবনির্বাচিত সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নিজেরা করি রাজশাহী বিভাগীয় সংগঠক গৌতম কুমার দে সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আড়বাব ইউপির চেয়ারম্যান গোলাম মোস্তফা, প্রভাষক মোকলেছুর রহমান, ভূমিহীন নেতা আব্দুল বারী, ভূমিহীন নেতা ও আঞ্চলিক প্রচার সম্পাদক আবুবক্কর সিদ্দিক প্রমুখ।
আলোচনা শেষে নিজেরা করি বাগাতিপাড়া আঞ্চল সমন্বায়ক তপন কুমার নবগঠিত কমিটির পরিচিতি ও শপথ বাক্য পাঠ করান। পরে সলামপুর সাংস্কৃতিক গোষ্টির আয়োজনে এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বাল্যবিবাহ, নারীনির্যাতন, ভন্ডপীর ও কবিরাজের হাত থেকে সমাজকে মুক্ত করতে ‘বিষধর ছোবল’ নামের একটি নাটক মঞ্চস্থ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ