Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

রাজাপুরে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ৮:৫০ পিএম

বঙ্গবন্ধুর বাংলায় দুর্নীতিবাজের ঠাই নাই, দুর্নীতি বাজের বিচার চাই’ এ শ্লোগানে ঝালকাঠির রাজাপুরে স্থানীয় আওয়ামীলীগ নেতা সৈয়দ মনিরুজ্জামান পনুর অত্যাচার থেকে মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
শুক্রবার বিকাল ৪টায় গালুয়া ইউনিয়নের জনগনের ব্যানারে উপজেলার গালুয়া বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার প্রায় দেড় শতাধীক মানুষ অংশগ্রহন করেন। এ সময় বক্তব্য রাখেন গালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ অহিদুল ইসলাম শরীফ, ইউপি সদস্য মোঃ আবুল কালাম আজাদ, গালুয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ মহারাজ হোসেন, ক্ষগ্রিস্থদের মধ্য থেকে মোঃ দুলাল মীর প্রমূখ। সৈয়দ মনিরুজ্জামান পনুকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে বক্তারা বলেন, এমন কোন কাজ নেই তারদ্বারা সংগঠিত হয়নি। সরকারি খাল ভরাট করে ভবন তৈরি করা, ভূয়া কাগজ পত্র তৈরি করে জোড়পূর্ব সংখ্যালঘুর জমি দখল করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া,অন্যের বাগানের গাছ বিক্রি করে টাকা হাতিয়ে নেয়া, স্থানীয়দের সাথে সব সময় খারাপ আচরন করা তার নেশা ও পেশা। এ রকম অত্যাচারী নেতার অত্যাচার থেকে এলাকাবাসি মুক্তি চায়। মানববন্ধন শেষে এইনেতারবিচার দাবী করেন তারা বিক্ষোভ মিছিল বের করে। সৈয়দ মনিরুজ্জামান পনু উপজেলার ৪নং গালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমানে ৪নং গালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ