Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

বালিয়াকান্দিতে সাত বছরের সাজাপ্রাপ্ত আসামী ইয়াবাসহ গ্রেফতার-২

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ৯:১২ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের যদুপুর গ্রামে শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা মাদক মামলার সাত বছরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ১০০পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

থানার এস আই বদিয়ার, এএস আই আজিজ ও এএস আই সাইফুল ইসলাম অভিযান চালিয়ে উপজেলার বহরপুর ইউনিয়নের যদুপুর সালাম মুন্সির বাড়ীর সামনে হতে বহরপুর ইউনিয়নের চরফরিদপুর গ্রামের সেকেন মণ্ডলের ছেলে মাদক মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামী আজাদ হোসেন(২৮)কে ৭০ পিচ ইয়াবা ও রাজবাড়ী সদর উপজেলার চরজৌকুড়া গ্রামের আতাহার আলীর ছেলে মাদক ব্যবসায়ী শফিকুর রহমান(৩৫)কে ৩০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।
বালিয়াকান্দি থানার ওসি একে এম আজমল হুদা জানান, বহরপুর ইউনিয়নের চরফরিদপুর গ্রামের মাদক মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামী আজাদ হোসেনকে ৭০ পিচ এবং রাজবাড়ী সদর উপজেলার চরজৌকুড়া গ্রামের মাদক ব্যবসায়ী শফিকুর রহমানকে ৩০ পিস সর্বমোট-১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ