Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

গর্ভবতী নন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

স্বামীর সঙ্গে বাসে করে যাচ্ছিলেন এক মহিলা। আর্জেন্টিনা-চিলি বর্ডারের কাছে ভ্যালে দে উকো মেন্ডোজা এলাকায় চেকিংয়ের জন্য বাস আটকান নিরাপত্তারক্ষীরা। বিশাল বেবি বাম্প নিয়ে বাসের সিটেই বসেছিলেন ওই মহিলা। গর্ভবতী বলে চেকিংয়ের হাত থেকে মুক্তি পেতে চাইছিলেন তিনি। কিন্তু তার বিশাল বেবি বাম্প দেখে সন্দেহ হয় নিরাপত্তারক্ষীদের। তাকে পরীক্ষা করতেই চোখ কপালে উঠে যায় নিরাপত্তাকর্মীদের।

পরীক্ষা করতেই দেখা গেল, ওই মহিলা আদৌ গর্ভবতী নন। ‘বেবি বাম্প’-এর ভেতরে তিনি নিয়ে যাচ্ছিলেন গাঁজা। প্রায় পাঁচ কেজি গাঁজা ভরা ছিল তার নকল বেবি বাম্পে। গাঁজা পাচারের অভিযোগে স্বামী-স্ত্রী দু’জনকেই গ্রেফতার করেন নিরাপত্তারক্ষীরা। গত বুধবার ঘটেছে এই ঘটনা। আর ছবি সহ এই ঘটনার কথা বৃহস্পতিবার টুইট করে জানিয়েছেন, আর্জেন্টিনার নিরাপত্তামন্ত্রী প্যাট্রিসিয়া বুলরিচ। তার পরই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শুরু হয় আলোচনা। অনেকেই ওই মহিলার নকল বেবি বাম্পের নাম দিয়েছেন ‘নারকো বাম্প’। সূত্র : সেভেন নিউজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ