Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সাগরের ঢেউয়ে বিয়ের প্রস্তাব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

আপনি আপনার ভালবাসার সঙ্গীকে কীভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন বা দিতে চান? সবাই নিজের জীবনের এই গুরুত্বপূর্ণ মুহূর্তটিতে একটা বিশেষ টাচ দিতে চান। তবে এই প্রেমিক যা করলেন তা আপনাকে বিস্ময়ের সাগরে ভাসিয়ে নিয়ে যাবে। মার্কিন সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেসের এক আলোকচিত্রী স¤প্রতি যুক্তরাষ্ট্রের হাওয়াইয়ে কিছু ছবি তুলেছেন। সেখানে দেখা যাচ্ছে, এক যুবক তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন সমুদ্রে সার্ফিং করতে করতে। 

সার্ফিং বোর্ডে হাঁটু গেড়ে বসে বাক্স খুলে একটি আংটি নিয়ে তিনি বলছেন ‘উইল ইউ ম্যারি মি।’ তার বান্ধবীও তখন দূরে একই ঢেউয়ে সার্ফিং বোর্ডের ওপর দাড়িয়ে।
যুবকের নাম ক্রিস গার্থ। তিনি আগে থেকেই সব পরিকল্পনা করেছিলেন। সেই মতো বান্ধবী লরেন ওইয়ে’কেও প্রস্তাব দেন একসঙ্গে সার্ফিংয়ে যাওয়ার। যদিও এটি তাদের কমন ইনটারেস্ট।
পরিকল্পনা অনুযায়ী দু’জনে সার্ফিং বোর্ড নিয়ে উত্তাল সমুদ্রে নামেন। আর সেখানেই সার্ফিংয়ের সময় চূড়ান্ত উত্তেজনার মুহূর্তেই লরেনকে বিয়ের প্রস্তাব দেন ক্রিস। লরেনের কাছে হ্যাঁ বলা ছাড়া কোনও রাস্তা ছিল না। কারণ ভালবাসার মানুষ যদি এমন উপহার দেয় তবে না বলতে পারার সাধ্য হয় কার?
কিন্তু সমস্যা হল, এভাবে সমুদ্রে ঢেউয়ে ওপর দাঁড়িয়ে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে আংটিটি পানিতে পড়ে যায়। তবে তাতে মন খারাপ করতে হয়নি লরেনকে। এমন অঘটন হতে পারে সেটা আগে থেকেই মাথায় রেখেছিলেন ক্রিস।
তাই হাওয়াইয়ের আরেক সৈকত ওয়াইকিকিতে রাখা ছিল আসল আংটিখানা। সমুদ্রে যেটি পড়ে যায় সেটি ছিল ডামি। আর এই ওয়াইকিকি সৈকতেই প্রথমবার দেখা হয় ক্রিস আর লরেনের। সূত্র : আনন্দবাজার পত্রিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ