Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

‘খোদাভীতি ঈমানের সর্বোচ্চ শৃঙ্গ’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

তাকওয়া বা খোদাভীতি ঈমানের সর্বোচ্চ শৃঙ্গ উল্লেখ করে আল্লাম সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ বলেছেন, আমাদের সকল কাজ হবে আল্লাহর সন্তুষ্টির জন্য। প্রকাশ্য ও অপ্রকাশ্য সকল খারাপ কাজ থেকে দূরে থাকতে হবে। তিনি গতকাল নগরীর ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া ময়দানে নামাজে জুমার খুৎবায় এসব কথা বলেন। সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ, সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ,আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের কেবিনেট নেতৃবৃন্দ-সদস্যবৃন্দ, গাউসিয়া কমিটির সর্বস্তরের কর্মকর্তা-সদস্যবৃন্দ, উম্মতে মুহাম্মাদী ও সিলসিলার আশেকানবৃন্দ নামাজে জুমায় শরিক হন।
আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ নামাজ শেষে মুসল্লিদের সিলসিলায়ে আলীয়া কাদেরিয়া ত্বরিকায় দিক্ষিত করেন। তিনি রাসুলে করীম সাল¬¬াল¬¬াহু আলাইহি ওয়াসাল¬¬ামের নির্দেশানুযায়ী এতিম, মিসকিন আর পাওনাদের হক যথাযথভাবে আদায়ের জন্য নির্দেশ দেন। পরে সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ বাংলাদেশসহ মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি ও উনèতি কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
এদিকে আজ শনিবার রাউজান কলেজ ময়দানে অনুষ্ঠিতব্য মাহফিলে আল্লাম সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ প্রধান অতিথি থাকবেন।

 

 

 



 

Show all comments
  • মজলুম জনতা ১৬ নভেম্বর, ২০১৯, ৮:২৬ এএম says : 0
    আল্লাহর খাছরহমত কামনাকরুন।আল্লাহ যেনো বাংলাদেশের প্রতি রহমত নাজিল করেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘খোদাভীতি ঈমানের সর্বোচ্চ শৃঙ্গ’
আরও পড়ুন