Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

নকল প্রসাধনীর কারখানায় অভিযান ৩ জনের জেল-জরিমানা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর বংশালে সৈয়দ নজরুল ইসলাম সরণি এলাকায় নকল প্রসাধনী তৈরি ও মজুদের অপরাধে তিনজনকে সাজা দিয়েছেন র‌্যাব-৩’র ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার র‌্যাব-৩ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। অন্যদিকে মাদকবিরোধী অভিযান চালিয়ে কেরানীগঞ্জ, কামরাঙ্গীরচর এবং কদমতলী এলাকা থেকে ইয়াবা, ফেনসিডিল ও হেরোইনসহ আটজনকে আটক করেছে র‌্যাব-১০।
র‌্যাব সূত্রে জানা গেছে, নকল প্রসাধনী তৈরি ও মজুদের অপরাধে সাজাপ্রাপ্তদের মধ্যে বংশালের মিজানকে (৩৫) ৫০ হাজার টাকা ও আরমানিটোলার কামরুল ইসলামকে (৬০) তিন লাখ টাকা জরিমানা এবং বংশালের সামশাবাদ লেনের শাহাদাৎ হোসেনকে (২৮) তিন মাসের বিনাশ্রম কারাদÐ দেন ভ্রাম্যমাণ আদালত। বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩’র একটি দল বংশালের সৈয়দ নজরুল ইসলাম সরণি এলাকায় অভিযান চালায়। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত অভিযান চলে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব-৩’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান।
র‌্যাব-৩’র কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, কিছু অসাধু ব্যবসায়ী নকল প্রসাধনী তৈরি ও মজুদ করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করছিল। অন্যদিকে র‌্যাব-১০, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, বৃহস্পতিবার বিকেলে তার নেতৃত্বে র‌্যাব-১০ এর একটি দল কেরানীগঞ্জ মডেল থানাধীন পটকাজোড় এলাকা থেকে ১৭ বোতল ফেনসিডিল, তিনটি মোবাইলফোন ও ১৪ হাজার টাকাসহ তিনজনকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন