Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে স্বর্ণের দোকানে ডাকাতি মালিক গুলিবিদ্ধ

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় ককটেল ফাটিয়ে ও গুলি করে একটি জুয়েলারী (স্বর্ণের) দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিউ দিপা জুয়েলার্স দোকান মালিক দেবেন্দ্র কর্মকার দেবু গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার জৈনাবাজার এলাকার শৈলাট সড়কে জাকির হোসেনের মার্কেটে অবস্থিত নিউ দিপা জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানে ৮ থেকে ১০ জনের ডাকাত দল হানা দেয়। ডাকাতি করে চলে যাওয়ার সময় ডাকাতদল এলোপাথাড়ি ভাবে ৭ থেকে ৮ রাউন্ড গুলি ছুড়ে এবং ৩টি ককটেলের বিস্ফোরণ ঘটনায়। এ ঘটনায় দোকান মালিক দেবেন্দ্র কর্মকার দেবু পেটে গুলিবিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নেয়া হয়েছে।
ডাকাতির ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। থানার উপ-পরিদশক নাজমুস সাকিব জানান, ঘটনাটি ব্যপারে বিস্তারিত খোজ নেয়া হচ্ছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ