Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

ভারতের করিমগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানী

করিমগঞ্জ (ভারত) থেকে এম. হাসানুল হক উজ্জ্বল | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ৯:৪৭ এএম

ভারতের করিমগঞ্জ জেলার সুপ্রাকান্দিতে এক ভয়াবহ যান দুর্ঘটনায় এক পথচারী সহ দুই অপরিচিত বাইক আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনার পর পথচারীরা দু’ঘন্টা জাতীয় সড়ক অবরোধ করে রাখেন। দাবি আদায়ের আশ্বাস পেয়ে রাত সাড়ে সাতটা নাগাদ রাস্তা অবরোধ প্রত্যাহার করেন তারা।
করিমগঞ্জ সদর থানাধীন ব্রজেন্দ্রনগরে শুক্রবার সন্ধ্যায় দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে।

জানাগেছে, করিমগঞ্জ অভিমুখে একটি নম্বরবিহীন দ্রুতগামী বাইক এক পথচারিকে সজোরে ধাক্কা মেরে বাইটি একটি চলন্ত ম্যাজিক ট্রাকের নিচে ডুকে পড়ে। বাইকের ধাক্কায় পথচারি মাটিতে লুঠিয়ে পড়েন।অশপাশের লোকজন ভয়াবহ দুর্ঘটনাটি দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে পথচারি সহ অপরিচিত দুই বাইক আরোহীকে উদ্ধার করে করিমগঞ্জ সরকারি হাসপাতালে পৌছে দেন।কিন্তু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা পথচারি সহ অপরিচিত দুই বাইক আরোহীকে মৃত বলে ঘোষনা দেন।সুপ্রাকান্দি বজেন্দ্রনগর গ্রামের দিনমজুর মনু রায় (38) মর্মান্তিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়।স্থানীয় উত্তেজিত জনতা অসম-ত্রিপুরা আট নং জাতীয় সড়ক আবরোধ গড়ে তুলে জেলা পরিবহন বিভাগ ও পুলিশ প্রশাসনের চরম নিষ্ক্রিয়তার বিরুদ্ধে প্রতিবাদে গর্জে উঠেন।রাস্তা অবরোধের খবর পেয়ে সদর থানার ওসি বিশাল পুলিশ বাহিনী সঙ্গে নিয়ে ঘটনাস্থলে পৌছে আন্দোলনকারীদের দাবি আদায়ের আশ্বাস দিয়ে রাত আনুমানিক সাড়ে সাতটা নাগাদ অবরোধ প্রত্যাহার করতে সক্ষম হয়েছেন বলে জানাগেছে।তবে অপরিচিত দুই বাইক আরোহীর মৃতদেহ এখনও পর্যন্ত সনাত্মক করতে পারেনি পুলিশ।অপরিচিত লাশ দু'টি করিমগঞ্জ সরকারি হাসপাতালের মার্গে রাখা হয়েছে বলে জানাগেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ