Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদের আগে ঢাকা-ময়মনসিংহ ৪ লেন উদ্ধোধন -ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রী রোজার ঈদের আগে ঢাকা-ময়মনসিংহ ৪ লেনের মহাসড়ক এবং কোরবানি ঈদের আগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৪ লেন মহাসড়কের উদ্ধোধন করবেন। তিনি মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের কাঁচপুরে হাইওয়ে পুলিশের নির্মিত ওয়াচ টাওয়ারের উদ্ধোধন করার সময় এ কথা বলেন।
তিনি আরো জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৪ লেন প্রকল্পের সব কাজ প্রায় শেষ। এ দুইটি মহাসড়কে অন্যান্য বছরের তুলনায় সব সড়কের অবস্থান ভালো। সড়কের কারণে ঈদের সময় কোন যানজট হওয়ার সম্ভাবনা নাই।  যে সব স্থানে ছোট ছোট সমস্যা আছে সেগুলো সারিয়ে তোলার জন্য ব্যব্স্থা নেয়া হচ্ছে। তিনি বলেন, ঈদের সময় সড়কের জন্য যানজটের কোন আশংকা নেই। মহাসড়কগুলোতে যাতে কোন প্রকার চাঁদাবাজি এবং যাত্রীদের কাছ থেকে ঈদ উপলক্ষে পরিবহনগুলোতে অতিরিক্ত ভাড়া যাতে আদায় করা না হয় সেজন্য পুলিশ কে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের এস পি শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার হুসাইন মোহাম্মদ কবীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদের আগে ঢাকা-ময়মনসিংহ ৪ লেন উদ্ধোধন -ওবায়দুল কাদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ