Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

নি‌খোঁ‌জের ৬ দিন পর শিশুর লাশ উদ্ধার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ১:৪৭ পিএম

নি‌খোঁ‌জ হওয়ার ছয়দিন পর গাজীপুর সদর উপজেলায় মু‌নিয়া (৫) নামে একটি শিশুর লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

আজ শ‌নিবার সকাল ১১টার দি‌কে উপজেলার ম‌নিপুর ম‌ধ্যেপাড়া এলাকা থে‌কে শিশুটির লাশ উদ্ধার করা হয়। মু‌নিয়া ওই এলাকার মঞ্জুর হো‌সে‌নের মে‌য়ে।
বিষয়টি নিশ্চিত করেছেন জয়‌দেবপুর থানার উপ-প‌রিদশর্ক (এসআই) মো. বা‌ছেদ মিয়া।

তিনি জানান, ১০ ন‌ভেম্বর (রোববার) ম‌নিপুর ম‌ধ্যেপাড়া এলাকার নিজ বা‌ড়ি থে‌কে নি‌খোঁজ হয় শিশু মু‌নিয়া। প‌রে অনেক খোঁজাখু‌জি ক‌রেও শিশুটি‌কে পাওয়া যায়‌নি। একপর্যা‌য়ে এলাকায় মাই‌কিং ও থানায় সাধারণ ডায়েরি ক‌রে মুনিয়ার প‌রিবার। ‌তা‌কে খুঁজে পে‌তে মু‌নিয়ার মা ব‌নের ভেতর এক‌টি মোরগ ছে‌ড়ে দেওয়ার মানত করেন। শ‌নিবার সকা‌লে মু‌নিয়ার মা ম‌নিপুর ম‌ধ্যেপাড়া এলাকায় এক‌টি ব‌নের ভেতর ওই মোরগ ছে‌ড়ে দি‌তে যায়। এ সময় সেখানে বাম হাত, বাম পা ও মাথা বি‌চ্ছিন্ন অবস্থায় মু‌নিয়ার লাশ প‌ড়ে থাক‌তে দে‌খে তি‌নি চিৎকার শুরু করেন। খবর পে‌য়ে পুলিশ লাশ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতাল ম‌র্গে পাঠা‌য়।

পুলিশের ধারণা, মু‌নিয়া‌কে দুর্বৃত্তরা ৪/৫ দিন আ‌গেই হত্যা ক‌রে লাশ ওইস্থা‌নে ফে‌লে দিয়েছে। তবে, বিষয়‌টি তদন্ত ক‌রে দেখা হ‌চ্ছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ