Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে

দিনাজপুরে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

দিনাজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ২:১৪ পিএম

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, অনেক প্রতিকুল অবস্থার মধ্যে বর্তমান সরকার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বর্তমানে পেঁয়াজ নিয়েও রাজনীতি করার চেষ্টা করা হচ্ছে। বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিক হারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে। এই দাম কেনো বাড়লো, কি কারণে বাড়ানো হলো-এটা সরকার পর্যালোচনা করছে এবং এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে সরকার।

আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন খালিদ মাহমুদ চৌধুরী। সকল প্রতিকুল পরিস্থিতি মোকাবেলা করতে আওয়ামীলীগ নেতা-কর্মীদের সজাগ থাকার আহŸান জানান তিনি।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী বলেন, তৃণমুল পর্যায়ে আওয়ামীলীগকে শক্তিশালী করার জন্য গ্রাম পর্যায়ে কমিটি গঠন করা হবে। তারাই আওয়ামীলীগের মুল নেতৃত্ব দেবে।
আব্দুর রৌফ মিলনায়তনের আয়োজিত বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফসার আলী, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর প্রমুখ।

সভায় বোঁচাগঞ্জ উপজেলার আওয়ামীলীগ নেতৃবৃন্দ, ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন