Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

ধামরাইয়ে ৫টি চোরাই মোটরসাইকেল ও ১৩’শ পুড়িয়া হেরোইনসহ ৪ জন গ্রেফতার

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ২:৩৮ পিএম

ধামরাই সাভার আশুলিয়া ও মানিকগঞ্জ থানাসহ আশ-পাশ এলাকায় মোটর সাইকেল চোরের মূলহোতা ও একাধিক মামলা সাজাপ্রাপ্ত ৪ আসামীকে গ্রেফতারসহ ১৩’শ পুড়িয়া হেরোইন ও ৫টি মোটর সাইকেল এবং বিপুল সংখ্যক চুরিকরার সঞ্জামাদি উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।

গতকাল শনিবার গ্রেফতাকৃত আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে দুপুরের দিকে ধামরাই থানা কনফারেন্স রুমে স্থানীয় সাংবাদিকদের আনুষ্ঠানিকভাবে জানান ঢাকা উত্তর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান। এ সময় থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা ,ওসি অপারেশন মাসুদুর রহমান, এসআই ইবনে ফরহাদসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, উপজেলা কালামপুর এলাকায় টিভিএস মোটরসাইকেল শো-রুমে থেকে ৩ টি মোটস্ইাকেল চুরি ঘটনায় থানায় একটি মামলা হয়। এ মামলার সূত্রধরে থানার ওসি অপারেশন মাসুদুর রহমান ও এসআই ইবনে ফরহাদের নেতৃত্বে ও চোর-চক্রের সক্রিয় সদস্য সোহেল ফরাজীকে প্রথমে সাভার থানা এলাকায় থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য মতে আজিজুর নামের অপর চোরকে গ্রেফতার করা হয়। পরে এর দেওয়া তথ্য মতে সাভার আশুলিয়া ও মানিকগঞ্জ এলাকা থেকে নাজমুল হাসান মুন্না (২৯), বাদশা ফরাজি(২৮), সেলিম মোল্লা(৩৫) ও রবিউল ফরাজি(২৫)কে গ্রেফতার করা হয়। এদের কাছ থেকে ১৩’শ পুড়িয়া হেরোইন এবং তাদের স্বীকারোক্তি মোতাবেক ৫ টি বিভিন্ন ব্যান্ডের হুন্ডা ও চুরিকরার সঞ্জামাদি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ