Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

বগুড়ায় বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ৫:১২ পিএম

বগুড়ায় দিনে দুপুরে শ্যালকের বাক প্রতিবন্ধী স্ত্রীকে ধর্ষণের অভিযোগে বোরহান আলী (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ । শনিবার সকালে শহরের গোয়ালগাড়ী এলাকায় ঘটনাটি ঘটেছে ।

আটক বোরহান উদ্দিন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার বেলঘড়িয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে । বর্তমানে সে শহরের গোয়ালগাড়ী এলাকার শশুরবাড়ী সংলগ্ন ভাড়া বাসায় বস্বাবাস করছে।

ঈুলিশ জানায়, ক’বছর আগে বিয়ে করার সুবাদে বোরহান উদ্দিন তার শশুর বাড়ীতে ঘরজামাই হিসাবে বস্ববাস করতো । বেশ কিছুদিন হলো সে তার স্ত্রী জাহানারাকে নিয়ে পাশ্ববর্তী একটি ভাড়া বাড়ীতে শিফট হয ।

শনিবার সকাল আনুমানিক ৮টার দিকে বোরহান উদ্দিন তার শশুরের ফাঁকা বাড়ীতে বাড়ীতে গিয়ে শ্যালক ওহেদুলের বাক প্রতিবন্ধি স্ত্রী আদুরী (২২) কে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায় ।

এদিকে ঘটনার পর পরই এরাকাবাসির সহযোগিতায় স্বশরীরে বগুড়া সদর থানায় উপস্থিত হয়ে বোরহানের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ করে। পরে তার সুনিদিষ্ট অভিযোগে ভিত্তিতে সদর পুলিশ এলাকায় অভিযান চালিয়ে ধর্ষনের অভিযোগে ভাড়া বাড়ী থেকে বোরহান আলীকে গ্রেপ্তার করে।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মুহাঃ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান.ধর্ষিতার লিখিত অভিযোগের ভিত্তিতে ধর্ষনের অভিযোগে বোরহান আলীকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে আটক বোরহান আলী তার বিরুদ্ধে ধর্ষনের সাথে জড়িত থাকার কথা স্বিকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন