Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

আকাশ ডিটিএইচ সংযোগ নিয়ে মিশর, মালয়েশিয়া, থাইল্যান্ড ভ্রমণের সুযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ৫:৫৫ পিএম

দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা আকাশ ডিটিএইচের নতুন সংযোগ নিয়ে গ্রাহকরা পাচ্ছেন মিশর, মালয়েশিয়া এবং থাইল্যান্ড ভ্রমণের সুযোগ। এছাড়াও নভেম্বর জুড়ে চলমান এ ‘আকাশ উৎসবে’ অংশ নিয়ে এক হাজারেরও বেশি গ্রাহক বিভিন্ন পুরস্কার জিতে নিতে পারবেন। আকাশ এ সাপ্তাহিক ও মাসিক কুইজ প্রতিযোগিতা গত ১ নভেম্বর থেকে শুরু করে। এটি চলবে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত। প্রতি সপ্তাহে ২৫০ জনকে পুরস্কৃত করা হবে।

উৎসবের প্রথম সপ্তাহের ২৫০ বিজয়ীদের কাছে গত বৃহস্পতিবার পুরস্কার হস্তান্তর করা হয়েছে। রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রথম চারজন এবং রাজশাহী ও খুলনার ডিস্ট্রিবিউটর পয়েন্টে অপর দুইজনের হাতে পঞ্চম ও ষষ্ঠ পুরস্কার তুলে দেয়া হয়। একই সঙ্গে সারাদেশে বিভিন্ন টাচ পয়েন্টের মাধ্যমে ১১৪ জন গ্রাহককে আকাশের ডিজিটাল সেট টপ বক্স এবং আরও ১৩০ জন গ্রাহককে এক মাসের বিনামূল্যের সাবস্ক্রিপশন দেয়া হয়েছে।

নভেম্বরের প্রথম সপ্তাহের বিজয়ীরা প্রথম থেকে ষষ্ঠ বিজয়ীরা হলেন যথাক্রমে নাহিদ মুরাদ, গাজী ফাহমিদ হাসান, ড. মো. খালেকুল ইসলাম ববি, মো. আসলাম, মো. আরিফুর রহমান এবং মো. রনোকুল ইসলাম। ঢাকায় প্রথম চার জনের হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মাদ আবুল খায়ের চৌধুরি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হেড অব বিজনেস প্ল্যানিং অ্যান্ড সাপ্লাই চেইন জিয়া হাসান খান, হেড অব ডিস্ট্রিবিউশন সাঈদ লিয়াকত হোসেন, হেড অব কাস্টমার এক্সপেরিয়েন্স পারভীন আরা ফেরদৌসী এবং ফিনান্স কন্ট্রোলার জাভেদ মনসুর।

উৎসবে অংশগ্রহণের শর্ত হলো- নভেম্বর মাসে যারা নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনি¤œ ৩৯৯ টাকা রিচার্জ করবে তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পাবে। সঠিক উত্তরদাতাদের মধ্যে প্রথম ২৫০ জনকে বিজয়ী হিসেবে পুরস্কৃত করা হবে। যিনি যত দ্রæত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন।

মাস শেষে অনুষ্ঠিতব্য গ্রান্ড কুইজে প্রথম তিন বিজয়ী যথাক্রমে মিশর, মালয়েশিয়া এবং থাইলান্ডে দম্পতি ভ্রমণের সুযোগ পাবেন। আর সাপ্তাহিক পর্বে প্রথম থেকে ষষ্ঠ বিজয়ী যথাক্রমে পাবেন ঢাকা-কলকাতা-ঢাকা কাপল এয়ার টিকেট, স্যামসাং ৫৫ ইঞ্চি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি, ওয়ালটন ৪৩ ইঞ্চি টিভি, স্যামসাং ৩২ ইঞ্চি টিভি এবং ওয়ালটন ৩২ ইঞ্চি টিভি। বাকি গ্রাহকদের দুই শ্রেণীতে ভাগ করে বিনামূল্যের সেট টপ বক্স কিংবা এক মাসের ফ্রি সাবস্ক্রিপশন দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রমণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ