Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনন্দফুর্তির আগে ক্যারিয়ার : ক্লোয়ি গ্রেস মোরেট্জ

প্রকাশের সময় : ২২ জুন, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী ক্লোয়ি গ্রেস মোরেট্জ জানিয়েছেন উদ্দাম পার্টিতে আনন্দফুর্তিতে মেতে থেকে তিনি তার ক্যারিয়ারকে কখনই ঝুঁকির মুখে ফেলবেন না।
মাত্র ১২ বছর বয়সে ‘কিক-অ্যাস’ (২০১০) চলচ্চিত্রে অভিনয় করে তিনি খ্যাতি লাভ করেন। তিনি জানান, তিনি নিজে বার তার পরিবার উদ্দাম আচরণের মাধ্যমে সীমার বাইরে চলে যাওয়াকে সমর্থন করে না, আর তিনি কঠোর পরিশ্রম করে যা অর্জন করেছেন এবং যে অবস্থানে এসেছেন তা উচ্ছৃঙ্খলতার কারণে হারাতে চান না।
নিজেকে তিনি কী ভাবে নিয়ন্ত্রণের মাঝে রাখেন তা জানতে চাইলে মোরেট্জ বলেন, “আমার পরিবার সবসময় আমার ওপর সবচেয়ে বেশি প্রভাব রেখেছে এবং রাখবে। আমি যদি পথ হারাই তাহলে তা তারা যেমন সমর্থন করবে না তেমনি আমিও করব না।
“এছাড়া এই অবস্থানে আসার জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। আমি এখন এক রোমাঞ্চকর অবস্থানে এসে পৌঁছেছি, এখন আমি বিভিন্নমুখী আর অসাধারণ সব সুযোগ পাচ্ছি। আমি কেন পার্টি করে বা পান করে সেসব হারাব? তা করলে আমার বোকামি আর মূর্খতা হবে। জীবন যেদিকে নিয়ে যাচ্ছে আমি তাতে সন্তুষ্ট,” তিনি বলেন।
একান্ত জীবনে ক্লোয়ি (১৯) ডেভিড ও ভিক্টোরিয়া বেকহ্যামের ছেলে ব্রুকলিনের (১৭) সঙ্গে প্রেম করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনন্দফুর্তির আগে ক্যারিয়ার : ক্লোয়ি গ্রেস মোরেট্জ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ