Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেট শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ৭:৫০ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং প্রাণ-আর এফ এল গ্রæপের পৃষ্ঠপোষকতায় ৪৮টি মিডিয়া হাউজকে নিয়ে শুরু হয়েছে প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট। শনিবার দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা।

ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাণ-আর এফ এল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নূরুল আফসার এবং অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার কে এম জিয়াউল হক। স্বাগত বক্তব্য দেন ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান। ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ যুগ্ম সম্পাদক জামিউল আহসান সিপু, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ এমদাদুল হক খান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কন্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য রাশেদুল হক ও সাবেক ক্রীড়া সম্পাদক এবং টুর্নামেন্ট কমিটির আহবায়ক বদরুল আলম চৌধুরী ও সদস্য সচিব মায়নুল হাসান সোহেল। প্রথম দিনের খেলায় জয় পেয়েছে ডেইলি স্টার, যুগান্তর, বাংলানিউজ ২৪, ইত্তেফাক, ৭১ টিভি, সময় টিভি, বাংলাভিশন ও এটিএন বাংলা।

এবারের আসরে অংশগ্রহণকারী দলগুলো নকআউট পদ্ধতিতে ৮টি গ্রæপে ভাগ হয়ে খেলছে। প্রতি গ্রæপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৬ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন