Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

ইবির ‘সি’ ইউনিটের ফল প্রকাশ, পাশের হার ১১ শতাংশ

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৯, ৮:০৮ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। পাশের হার শতকরা ১১ শতাংশ।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় দিকে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর- রশিদ আসকারীর কাছে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল হস্তান্তর করেন ‘সি’ ইউনিটের সমন্বয়কারী প্রফেসর ড. জাকারিয়া রহমান।

‘সি’ ইউনিটের সমন্বয়কারী প্রফেসর ড. জাকারিয়া রহমান জানান, ‘সি’ ইউনিটে এ বছর ৪৫০টি আসনের বিপরীতে ৮ হাজার ৯৩০জন শিক্ষার্থী আবেদন করেন। পরীক্ষায় অংশ গ্রহণ করেন ৭ হাজার ৭২৬ জন। এর মধ্যে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ৮৩৬ জন শিক্ষার্থী।

ভর্তি পরীক্ষার ফলাফল ক্ষুদে বার্তার মাধ্যমে শিক্ষার্থীদের জানিয়ে দেওয়া হবে। এছাড়াও পরীক্ষার ফলাফল ও পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.iu.ac.bd) পাওয়া যাবে।

ফলাফল হস্তান্তর কালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ছাত্র উপদেষ্টা ড. পরেশ চন্দ্র বর্ম্মন, প্রফেসর ড. কাজী আখতার হোসেন ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস.এম আব্দুল লতিফ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ