Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

সাকিবকে ছাড়ল হায়দরাবাদ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

আইসিসির নিষেধাজ্ঞা পাওয়ায় আগামী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার কোনো সুযোগ নেই সাকিব আল হাসানের। বাংলাদেশের তারকা অলরাউন্ডারকে ছাড়াই তাই পরিকল্পনা সাজাতে শুরু করেছে তার ফ্র্যাঞ্চাইজি দল সানরাইজার্স হায়দরাবাদ। আগামী ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া নিলামের আগে তাকে দল থেকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ।

আইপিএলে সাকিবের প্রথম দল ছিল কলকাতা নাইট রাইডার্স। এরপর তিনি নাম লেখান হায়দরাবাদে। কিন্তু আইসিসির সিদ্ধান্তে নিষিদ্ধ হওয়ায় আগামী আসরে তাকে দেখা যাবে না বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই টি-টোয়েন্টি লিগে। সাকিবসহ মোট পাঁচ ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ। তাদের মধ্যে আছেন নিউজিল্যান্ডের তারকা ওপেনার মার্টিন গাপটিল ও ভারতের ইউসুফ পাঠান। দুজনকেই বাজে ফর্মের কারণে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। দলটির ধরে রাখা বিদেশি খেলোয়াড়দের মধ্যে আছেন কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), রশিদ খান (আফগানিস্তান), মোহাম্মদ নবি (আফগানিস্তান) ও জনি বেয়ারস্টো (ইংল্যান্ড)।

সানরাইজার্স হায়দরাবাদ:
ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকা: সাকিব আল হাসান (বাংলাদেশ), ইউসুফ পাঠান (ভারত), মার্টিন গাপটিল (নিউজিল্যান্ড), দীপক হুডা (ভারত), রিকি ভুই (ভারত)।
ধরে রাখা খেলোয়াড়দের তালিকা: কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), মনিশ পাÐে (ভারত), বিজয় শঙ্কর (ভারত), রশিদ খান (আফগানিস্তান), মোহাম্মদ নবি (আফগানিস্তান), অভিষেক শর্মা (ভারত), জনি বেয়ারস্টো (ইংল্যান্ড), ঋদ্ধিমান সাহা (ভারত), শ্রী গোস্বামী (ভারত), ভুবনেশ্বর কুমার (ভারত), খলিল আহমেদ (ভারত), সন্দীপ শর্মা (ভারত), সিদ্ধার্থ কাউল (ভারত), শাহবাজ নাদিম (ভারত), বিলি স্ট্যানলেক (অস্ট্রেলিয়া), বাসিল থাম্পি (ভারত) ও টি নটরঞ্জন (ভারত)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ