Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

দু’হাতে দুই তলোয়ার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

দু’হাতে দুটো তলোয়ার! তা-ও আবার খোদ মন্ত্রীর হাতে। গুজরাটের ভাবনগরে এমনই অবতারে দেখা গেল কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী তথা শিশু ও নারী কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানিকে। তবে, সেই তলোয়ার লড়াইয়ের জন্য হাতে তুলে নেননি, ‘তলোয়ার রাস’ উপলক্ষে প্রাণ খুলে নাচলেন ইরানি।

গুজরাত ও রাজস্থানে ‘তলোয়ার রাস’ বেশ জনপ্রিয় এবং ঐতিহ্যের উৎসব। এখানে তলোয়ার নিয়ে নাচাটাই রীতি। ভাবনগরে ওই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে আম জনতার সঙ্গে তলোয়ার নাচে নিজেকে মিশিয়ে দিলেন অমেঠির সাংসদও। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

স¤প্রতি লোকসভা নির্বাচনে অমেঠি কেন্দ্র থেকে জিতে সাংসদ হন স্মৃতি ইরানি। এর আগেও রাহুল গান্ধীর দূর্গে লড়াই করলেও জিততে পারেননি। তবে, প্রথম মোদি সরকারের মন্ত্রী ছিলেন স্মৃতি। কিন্তু এবার রাহুল গান্ধীকে নজিরবিহীনভাবে ধরাশায়ী করেন তিনি। প্রায় ৫০ হাজার ভোটের ব্যবধানে রাহুল গান্ধীকে পরাজিত করেন তিনি। সূত্র: জি২৪ঘণ্টা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ