Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রিয়নবীর (সা.) সুন্নাত বাস্তবায়নে অগ্রণী ছিলেন কাগতিয়ার প্রতিষ্ঠাতা

আমিরাতে মুনিরীয়া যুব তবলীগের মাহফিলে বক্তারা

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

গত শুক্রবার মিলাদুনড়ববী (দ.) উদযাপন উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাতস্থ শাখা সমূহের উদ্যোগে দুবাইস্থ আল-মারাবিয়া স্ট্রিট, ডাসকু ক্লাব ময়দানে বিশাল এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মাহফিলে কাগতিয়া দরবারের পীর সাহেবের লিখিত বক্তব্য পাঠ করেন সাংগঠনিক তদারক পরিষদের সদস্য মুহাম্মদ ছাইফুদ্দীন। লিখিত বক্তব্যে প্রিন্সিপাল ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী বলেন, আল্লাহ তা’য়ালা তাঁর হাবীব (দ.)-কে র্সবশ্রেষ্ঠ উজ্জ্বল আলোকবর্তিকা হিসেবে প্রেরণ করেছেন সৃষ্টির কল্যাণে। মহানবী (দ.) বিশ্ববাসীর জন্য রহমতস্বরূপ। কাগতিয়া দরবার শরীফের শায়খ যুগ যুগ ধরে প্রতি বছর মিলাদুনড়ববী (দঃ) মাহফিল উদযাপন করে এসেছেন। তিনি জীবনের প্রতিটি পদক্ষেপে মহানবী (দ.)-এর সুনড়বাত এবং আদর্শের বাস্তবায়ন করেছেন এবং অন্যান্য মুসলমানদেরকেও বাস্তবায়নের জন্য সদা সর্বদা উৎসাহিত করেছেন।
বিশিষ্ট প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব মৌলানা মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এশায়াত মাহফিলে প্রধান বক্তা ছিলেন সংগঠনের আমিরাত ওলামা পরিষদের আহবায়ক আলহাজ্ব মাওলানা মুহাম্মদ শফিউল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমিটির ৬০ নং শারজাহ শাখার সচিব আলহাজ্ব মাওলানা মাহাবুবুল আলম বোগদাদী, মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর আলমসহ অনেকে। বিশেষ অতিথি ছিলেন কমিটির দুবাই শাখার উপদেষ্টা আলহাজ্ব হারুন এম. আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ শহিদুল ইসলাম, ব্যবসায়ী মুহাম্মদ এমদাদসহ আমিরাতের বিশিষ্ট কমিউনিটি নেতৃবৃন্দ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ