Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

বর্তমান সরকার বিনা ভোটে জোর করে ক্ষমতা দখল করে আছে -মির্জা ফখরুল

নানা কর্মসূচির মধ্যদিয়ে টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী পালিত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ১:০৭ পিএম

বিএনপির মাহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মাওলানা ভাসানী কৃষক শ্রমিক খেটে খাওয়া মানুষের নেতা ছিলেন। তিনি তার দীর্ঘ রাজনৈতিক জীবনে খেটে খাওয়া মানুষের জন্য কাজ করেছেন সংগ্রাম করেছেন। তিনি কোন দিন ক্ষমতার রাজনীতি করেননি।
রোববার সকালে মাওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাজারে ফাতেহা পাঠ ও পুষ্পস্তবক অপর্ণ শেষে মাজার প্রাঙ্গণে সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশে এখন কোন গণতন্ত্র নেই। মানুষের অধিকার নেই। বর্তমান সরকার বিনা ভোটে জোড় করে ক্ষমতা দখল করে আছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে আটক করে রাখা হয়েছে।
তিনি বলেন, দ্রব্যমূল্য অস্বাভাবিক ভাবে বেড়ে গেছে। পিয়াজের মূল্য প্রায় তিনশ টাকা কেজি। আজকে দেশে গণতন্ত্রের জন্য সংগ্রাম করতে হবে। একটি নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন করে আমাদের ক্ষমতার পরির্বতন আনতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, শামছুজ্জামান দুুদু, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামছুল আলম তোফা, সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালসহ জেলা বিএনপির অঙ্গ-সংগঠনের নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ