Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে বাস উল্টে আহত ২৫

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ৬:১৭ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ে ২৫ জন আহত হয়েছে। রবিবার (১৭ নভেম্বর) পৌনে ১টার দিকে উপজেলার তোরাবগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, যাত্রীবাহী বাসটি রামগতি থেকে লক্ষ্মীপুর আসছিল। পথিমধ্যে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনাকে সাইট দিতে গেয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে স্থানীয়রা ২৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রামগতি থেকে ছেড়ে আসা মিশু পরিবহনের বাসটি বিপরীত দিক থেকে আসা লেগুনাকে সাইট দিতে যায়। এসময় সড়কের পাশে মাটি না থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে খাদে পড়ে যায়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আফছার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ২৫ জন আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

৫ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ