Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

কুড়িগ্রামে অগ্নিকান্ডে দোকান পুড়ে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ৬:৪৬ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর হাটে অগ্নিকান্ডে ব্যবসায়ীর দোকান ঘর পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। রবিবার ভোররাতে যাত্রাপুর হাটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
খোঁজ নিয়ে জানা গেছে, কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর হাটে মোঃ নুরনবী মিস্ত্রির ফার্নিচারের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পাশের খড়ে আগুন লেগে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
অগ্নিকান্ডে নুরনবীর মিস্ত্রির দোকানে থাকা, বক্স খাট, সেমি বক্স, কেবিনেট, শোকেচ, ড্রেসিং টেবিল,ও যন্ত্রপাতি প্রয়োজনীয় আসবাবপত্র সহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়।
নুরনবী মিস্ত্রি বলেন, আমি অত্যন্ত মর্মাহত। কোন ভাষাই আসছেনা মুখে। শুধু এটুকুই বলবো যে আমার আসবাবপত্র সহ মূল্যবান যন্ত্রপাতি আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে। আমার সবকিছুই শেষ হয়ে গেছে।
এব্যাপারে কুড়িগ্রামের যাত্রাপুর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী সরকার বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। গতকাল হাটের দিন ছিল। হাটে থাকা খড়ের ঘর থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হলে সে আগুন ছড়িয়ে পড়ায় পাশ্ববর্তী ফার্নিচারের দোকান ও ছ'মিলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে করে প্রায় ৫ থেকে ৬ লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে ভস্মীভূত হয়।
স্থানীয় লোকজন ও বিজিবি সদস্যরা অনেক চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ