Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

প্রাণ-ডিআরইউ ক্রিকেটে সোমবার মাঠে নামছে ইনকিলাব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৯, ৯:২৬ পিএম

প্রাণ-আরএফএল এর পৃষ্ঠপোষকতায় গতকাল শনিবার মওলানা ভাসানী স্টেডিয়ামে শুরু হয়েছে প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেট। টুর্নামেন্টের তৃতীয় দিনে আগামীকাল (সোমবার) মাঠে নামছে দৈনিক ইনকিলাব। প্রতিপক্ষ বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)। ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে ৯ টায়।
এদিকে আজ (রোববার) দ্বিতীয় দিনের খেলায় জয়ী হয়েছে কালের কন্ঠ, আমাদের সময়, জিটিভি, বার্তা ২৪, আজকালের খবর, একুশে টিভি, এশিয়ান টিভি ও বাংলাদেশ প্রতিদিন। প্রথম ম্যাচে কালের কন্ঠ ৩ উইকেটে এটিএন নিউজকে পরাজিত করে। বিজীয় দলের রেজওয়ান বিশ্বাস ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন।
আমাদের সময়ের কাছে ৭৬ রানে হেরেছে ঢাকা ট্রিবিউন। ম্যাচসেরা হয়েছেন বিজয়ী দলের মাইদুল ইসলাম বাবু। আমাদের অর্থনীতিকে ১০৭ রানের বিশাল ব্যাবধানে হারিয়েছে বার্তা ২৪। শাজাহান মোল্লা হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ। নয়া দিগন্ত দল মাঠে না আসায় জিটিভি ওয়াক ওভার লাভ করে। আজকালের খবর ২০ রানে হারিয়েছে ভোরের কাগজকে।
আজকালের খবরের জাকির ম্যাচ সেরা হন। একুশে টেলিভিশন ২৯ রানে সময়ের আলোকে পরাজিত করে। একুশে টিভির আতিকুর রহমান ম্যান অব দ্য ম্যাচ হন। এশিয়ান টিভির কাছে ৩০ রানে হেরেছে জাগরণ। বিজয়ী দলের হেদায়েত ম্যাচ সেরা হন। দিনের শেষ ম্যাচে বাংলাদেশ প্রতিদিন ৩ উইকেটে সমকালকে পরাজিত করে। ম্যান অব দ্য ম্যাচ হন বাংলাদেশ প্রতিদিনের আসিফ ইকবাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন